Wednesday , 7 December 2022
সংবাদ শিরোনাম
সেনবাগে স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে পোস্ট, স্বামী গ্রেফতার

সেনবাগে স্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে পোস্ট, স্বামী গ্রেফতার

September 17, 2022 তে 11:22 pm
 
সেনবাগ প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগ উপজেরার কাদরা ইউনিয়নে সাবেক স্ত্রীর (২২) অশ্লীল ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে ২০লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে ওসমান গনি (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত যুবক ওইনারীর স্বামী, সম্পতি তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়েছিল। অভিযুক্তের বিরুদ্ধে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।
শনিবার বিকেলে সেনবাগ উপজেলার ডমুরুয়া  ইউনিয়নের ফকিরহাট এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওসমান গনিকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত ওসমান গনি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার দৌলখাড় ইউনিয়নের কেকৈয়া মুন্সি বাড়ির নাজির আহম্মেদের ছেলে।
 অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৬ বছর আগে সেনবাগের কাদরা ইউনিয়নে বিয়ে করেন ওসমান গনি। বিয়ের পর থেকে সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে ওসমান তার স্ত্রীকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিলো। একপর্যায়ে চলতি বছরের গত ২১ জুলাই বাবার বাড়িতে এসে ওসমান গনিকে তালাক নামা পাঠায় তার স্ত্রী। তালাকের বিষয়টি জানতে পেরে মোবাইল ফোনে ও বিভিন্ন মাধ্যমে স্ত্রীকে প্রাননাশের হুমকি ও ভয়ভীতি দেখায় ওসমান। বিষয়টি ওসমানের মা এবং ভাইকে একাধিকবার জানালেও তারা এ বিষয়ে কোন ব্যবস্থা নেয় নি। বরং ওসমান তার ওপর আরও বেশি ক্ষিপ্ত হয় এবং তার স্ত্রীর নামে ফেসবুকে একটি ভূয়া আইডি খুলে সেখানে স্ত্রীর অশ্লীল ও আপত্তিকর ছবি পোস্ট করতে থাকে। বিষয়টি চাপা দেওয়ার জন্য সে ভুক্তভোগির কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না পেয়ে আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবদের মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপে ও এসব ছবি পাঠাতে থাকে ওসমান।
এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদি হয়ে শনিবার বিকেলে সেনবাগ থানায় ওসমান গনি, ওসমানের বড় ভাই আলা উদ্দিন ও মা ছালেহা বেগমকে আসামি করে একটি অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ওসমানকে গ্রেফতার করে।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ওসি তদন্ত মো রুহুল আমিন  জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে ওসমানকে গ্রেপ্তার করা হয়েছে।
রোববার সকালে গ্রেফতারকৃত আসামীকে বিচারিক আদালতে প্রেরণ করা হবে।
Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top