Wednesday , 22 September 2021
সংবাদ শিরোনাম
সেনবাগে বিএনপির অক্সিজেন ব্যাংকে ১০টি সিলিন্ডার দিলেন সৌদিআরব বিএনপি নেতা মান্নান

সেনবাগে বিএনপির অক্সিজেন ব্যাংকে ১০টি সিলিন্ডার দিলেন সৌদিআরব বিএনপি নেতা মান্নান

July 28, 2021 তে 10:36 pm
সেনবাগ  প্রতিনিধিঃ
নোয়াখালীর সেনবাগে করোনা আক্রান্ত শ্বাসকষ্টেে ভোগা রোগিদের সেবায় গঠিত ” বিএনপির অক্সিজেন ব্যাংকে ১০ টি অক্সিজেন সিলিন্ডার সহ প্রয়োজনীয় সরঞ্জাম প্রদান করলেন সেনবাগ-সোনাইমুড়ি আসনের অম্বরনগর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, সৌদিআরব পশ্চিম অঞ্চল বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আবদুল মান্নান।
বুধবার দুপুরে সেনবাগের দিলদার মার্কেটস্থ রং ধনু কমিউনিটি সেন্টারে জনাব মান্নানের পক্ষ থেকে ১০ টি অক্সিজেন ভর্তি সিলিন্ডার ও সংশ্লিষ্ট সরঞ্জাম গ্রহন করেন সেনবাগ উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও কাবিলপুর ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ছেরাজ ও বিএনপি নেতা মহিন উদ্দিন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আলী আকবর মেম্বার, আবদুর রব মোরশেদ, আনোয়ার মাজেদ বাবু, হারুন মেম্বার, মোঃ ইলিয়াছ, আরমান হোসেন, অম্বরনগর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি তারেক আজিজ, আমির হোসেন,হাবিব প্রমূখ।
এ সময় জনাব ছেরাজ বলেন, জনাব মান্নান করোনার শুরু থেকে গরীব ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছিলেন, বর্তমান করোনার ভয়াবহতার সময় আবার অক্সিজেন সেবা নিয়ে আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন, ভবিষ্যতেও সেনবাগের মানুষের পাশে থাকবেন।
তিনি বলেন যাদের অক্সিজেন সেবা প্রয়োজন হবে তারা ০১৭১১১৪৭৯৪৩( ছেরাজ চেয়ারম্যান) ০১৮১২৮২৪০৮১( মহিন) এই নাম্বারে যোগাযোগ করলে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়া হবে।
Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top