Thursday , 29 July 2021
সংবাদ শিরোনাম
সেনবাগে কর্তব্যরত পুলিশে উপর হামলা, অফিসার সহ আহত-৩ পুলিশ

সেনবাগে কর্তব্যরত পুলিশে উপর হামলা, অফিসার সহ আহত-৩ পুলিশ

July 13, 2021 তে 10:56 am

সেনবাগ প্রতিনিধি
মূলতবী ওয়ারেন্ট ও সমন তামিলসহ চলমান লকডাউন পরিস্থিতিতে জন সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করার সময় নোয়াখালীর সেনবাগ উপজেলায় পুলিশের উপর হামলা চালিয়ে এক পুলিশ অফিসার সহ ৩ জনকে আহত করে।

ঘটনাটি সোমবার দুপুর সাড়ে ১২টার সময় উপজেলার নবীপুর ইউনিয়নের বড়চারিগাঁও গ্রামের সাহাব উদ্দিন চৌকিদারের বাড়ীতে ঘটে।

রাতেই আহত পুলিশের এ এস আই মোঃ নুরুজ্জামান বাদী হয়ে ১৫ জন কে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

এই মামলায় মর্জিনা আক্তার (২৮) নামের এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

জানাগেছে, থানায় মূলতবী ওয়ারেন্ট ও সমন তামিলসহ চলমান লকডাউন পরিস্থিতিতে নবীপুর ইউনিয়নে জন সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করার সময় দুপুর সাড়ে ১২টার সময় সংবাদ পায় যে, নবীপুর ইউনিয়নে বড়চারিগাঁও গ্রামের স্থানিয় গ্রাম পুলিশ (সাহাব উদ্দিন চৌকিদারের) বাড়ীতে আকলিমা আক্তার নামক এক মহিলাকে তার বসত ঘরে তার প্রতিবেশীরা আটক করে রাখে।

এই সংবাদের পেয়ে এ এস আই মোঃ নুরুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছে আকলিমা আক্তারের কাছে বিষয়টি জানতে পারেন যে, তার প্রতিবেশীদের সাথে পারিবারিক বিষয়াদি নিয়ে তার সাথে ঝগড়ায় লিপ্ত হয় এক পর্যায়ে তাকে মারধর করে তারা বসত ঘরে আটক করে রাখে। এসময় উপস্থিত বাদী বিবাদী উত্তেজিত হয়ে ওঠে। উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রন করার লক্ষ্যে এএস আই মোঃ নুরুজ্জামান তৎক্ষণাত উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করেন।

এক পর্যায়ে উশৃঙ্খল লোকজন তার সাথে তর্কে লিপ্ত হয়। তিনি তাদেরকে বারণ করলে তারা পুলিশের উপর ক্ষিপ্ত হইয়া অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে।

একপর্যায়ে উশৃঙ্খল লোকজন দলবদ্ধ হয়ে বাড়ীর উঠানে থাকা লাঠি-সোঠা নিয়ে বড়চারিগাঁও গ্রামের নুর নবী ছেলে শাহজাহান সাজু (৩৫), পাশ্ববর্তি শ্রীপদ্দি গ্রামের শ্রী রতন মজুমদার জয় মজুমদার (৩৩), উভয় সাং-বড়চারিগাঁও গ্রামের হানিফ ছেলে শাহ আলম (২৮), আমিন উল্যাহ ছেলে মোঃ নুর নবী (৫২), কোম্পানীগঞ্জ বড় রাজাপুর গ্রামের স্বামী-মিজানুর রহমান স্ত্রী মর্জিনা আক্তার (২৮), আমিন উল্ল্যার ছেলে নুর নবী, সাহাবুদ্দিন ছকিদারের মেয়ে স্বর্ণা আক্তার (২৫), নুরনবী স্ত্রী মোসাঃ রেজিয়া বেগম (৪৮), সহ অজ্ঞাতানামা ৭/৮ জন নারী পুরুষ উভয়ে পুলিশের উপর অতর্কিত ভাবে হামলা শুরু করে। এতে এ এস আই মোঃ নুরুজ্জামান,সিপাহী মোঃ শরীফ খান ও মোজাম্মেল হক আহত হয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় সোমবার রাতে থানার আহত পুলিশ অফিসার মো নরুজ্জামান বাদী হয়ে ৭ জন কে নামীয় ও ৮ জনকে অজ্ঞাত সহ ১৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা। মামলা নং-৭। মামলার ৫নং আসামি মর্জিনা আক্তার (২৮) কে গ্রেফতার করে।

একটি মোটরসাইকেল জব্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, এবিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এই মামলায় একজন কে গ্রেফতার করেছে। বাকী অপরাধীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top