Thursday , 29 July 2021
সংবাদ শিরোনাম
সেনবাগে মেহেদীর রং উঠার আগেই নববধুর লাশ উদ্ধার, স্বামী আটক

সেনবাগে মেহেদীর রং উঠার আগেই নববধুর লাশ উদ্ধার, স্বামী আটক

June 26, 2021 তে 10:08 pm

জি এ পাটোয়ারী

বিয়ের মাত্র দু’সপ্তাহ সংসার জীবনের মধ্যে বিয়ের মেহেদীর রং উঠার আগেই নোয়াখালীর সেনবাগে ভাড়া বাসা থেকে ভাড়াটিয়া নববধু ফাতেমা আক্তার(১৮) ঝুলন্ত উদ্ধার করেছে পুলিশ।

এঘটনায় পুলিশ স্বামী  শরীফ  কে আটক করেছে।

ঘটনাটি  বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নস্থ ৫নং ওয়ার্ডের মহিদীপুর গ্রামের নুরুল ইসলাম মিস্ত্রির বাড়ীতে ঘটে।

নিহত ফাতেমা লক্ষ্মীপুর, সদর উপজেলার পূর্ব চররমনী গ্রামের মোঃ শরীফের নব বিবাহীত স্ত্রী।

স্থানিয় সুত্রে জানাগেছে,  ফাতেমা কে বিয়ে করে গত ১৫ দিন আগে কাবিলপুর ইউনিয়নস্থ ৫নং ওয়ার্ডের মহিদীপুর গ্রামের নুরুল ইসলাম মিস্ত্রির বাড়ীতে ভাড়া বাসায় উঠে স্বামী মোঃ শরীফ ও  স্ত্রী ফাতেমা। এর পর থেকে বাসায় প্রায় স্বামী স্ত্রীর মধ্যে ঝড়গা লেগে থাকতো। ঘটনার দিন  স্বামী মোঃ শরীফ বাসা থেকে বের হয়ে পাশের চা দোকনে যায়। এর পর খবর আসে স্ত্রী  তাদের ভাড়া বাসার সামনে বারান্দায় জানালার উপরে গ্রিলের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে । খবর পেয়ে তার বোনের স্বামী আলমগীর শালীর লাশ ঝুলন্ত থেকে নামিয়ে সেনবাগ সরকারী হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।  খবর পেয়ে সেনবাগ থানার এস আই  আব্দুল আওয়াল  হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এর আগে ঘটনাস্থলে অভিযান পরিচালনা মোঃ শরীফ কে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচাজ আবদুল বাতের মৃধা জানান লাশ করা হয়েছে। রোববার সকালে লাশ ময়নাতদন্তের মগে প্রেরন করা হবে। এঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

 

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top