Thursday , 29 July 2021
সংবাদ শিরোনাম
বাহরাইনে করোনায় ১৫দিনের ব্যবধানে সেনবাগের একই এলাকার ২ প্রবাসীর মৃত্যু

বাহরাইনে করোনায় ১৫দিনের ব্যবধানে সেনবাগের একই এলাকার ২ প্রবাসীর মৃত্যু

June 10, 2021 তে 3:52 pm

সেনবাগ প্রতিনিধি
বাহরাইনে করোনায় আক্রান্ত ১৫ দিনের ব্যবধানে একই এলাকার ২ প্রবাসীর মৃত্যু হয়েছে।

তারা হলো নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের খাজুরিয়া সর্দারপাড়া গ্রামের দিঘীলি বাড়ির তবারক আলীর ছেলে মো.ইসমাইল হোসেন (৩৮) ও একই এলাকার পার্শ্ববর্তি ছমির বাপের বাড়ীর আবদুল বাতেনের ছেলে সুমন (৩০)।

প্রথমে সুমন করোনায় আক্রান্ত হলে তার সেবা করে ইসমাইল। ২৫ মে সুমন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু। এক সপ্তাহ আগে ইসমাইল করোনা আক্রান্ত হলে পুলিশ তাকে স্থানিয় আল সালমাবাদ হাসপাতলে ভর্তি করলে মঙ্গলবার রাত ১০ টায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার নিহতের পিতা তবারক উল্ল্যা বিষয়টি নিশ্চিত করেন জানান, গত মঙ্গলবার স্থানীয় সময় রাত ১০টায় বাহরাইনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার ছেলে ইসমাইল হোসেনের মৃত্যু হয়। গত ১৫ দিন ধরে তার ছেলে করোনায় আক্রান্ত হয়ে একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ।

মঙ্গলবার রাতে করোনায় মৃত্যুবরণ করে সে। বুধবার সকালে বাহরাইন থেকে তাদেরকে বিষয়টি অবগত করা হয়। এর আগে আমাদের পাশের বাড়ীর আবদুল বাতেনের ছেলে সুমন করোনায় আক্রান্ত হয়ে একটি হাসপাতালে চিকিৎসাধীনঅবস্থায় তার মৃত্যু হয়। তাকে সেবা করেছিলো ইসমাইল ।

তিনি আরো জানান গত ১৭ বছর আগে জীবন ও জীবিকার তাগিতে ইসমাইল বাহারাইনে পাড়ি জমান। সে খানে গাড়ী চালক হিসেবে কাজ করত। তিন ভাই ও এক বোনের মধ্যে সে সবার বড় ছিল।

সংসার জীবনে ইসমাইল হোসেন জান্নাত নামে এক কন্যা সন্তানের জনক। পর পর দুটি মৃত্যুর খবরে সারা এলাকায় বয়ছে শোকের মাতম।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top