Monday , 17 January 2022
সংবাদ শিরোনাম
সেনবাগে নবজাতকের মৃত্যুর অভিযোগে মামলা, পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

সেনবাগে নবজাতকের মৃত্যুর অভিযোগে মামলা, পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

November 9, 2021 তে 11:04 am

সেনবাগ  প্রতিনিধি
নোয়াখালীর সেনবাগে নবজাতকের মৃত্যুর ঘটনায় ডাক্তার, নার্স ও হাসপাতালের মালিক সহ ৭ জনকে আসামী করে নবজাতকের পরিবার মামলা দায়ের করে সাংবাদিক সম্মেলনের পর পাল্টা সাংবাদিক সম্মেলন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সোমবার রাতে সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যালয়ে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সেন্ট্রাল হাসপাতালের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, হাসপাতাল কর্তৃপক্ষ, ডাক্তার ও নার্সদের আসামী করে হয়রানীমূলক মামলা দায়েরের প্রতিবাদে জানানো হয়। সাংবাদিক সম্মেলনে বক্তব্য উপস্থাপন করেন- সেনবাগ সেন্ট্রাল হাসপাতালের পরিচালক ও সেনবাগ কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন। এসময় উপস্থিত ছিলেন- সেনবাগ প্রাইভেট হাসপাতাল এসোসিয়েশন এর সভাপতি হাজী আবুল খায়ের, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সেন্ট্রাল হাসপাতালের পরিচালক কাউন্সিলর আক্তার হোসেন মিন্টু ও আলিফ প্রাইভেট হাসপাতালের এম.ডি মনোয়ার হোসেন সহ প্রমুখ।

প্রসঙ্গত গত ১৫ তারিখ প্রসব বেদনা শুরু হলে তার বোন তাসলিমা আক্তার পলিকে(২৭) সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করানো হয়,পরবর্তীতে হাসপাতালে কর্তব্যরত অনভিজ্ঞ নার্স বিলকিস আফরোজ জলি সহ কয়েকজন কোন অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ না নিয়ে নরমাল ডেলিভারি করাতে গিয়ে নবজাতকের মাথায় আঘাত পায়। পরবর্তীতে নবজাতকের অবস্থার অবনতি হলে প্রথমে ফেনী ও পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ১৬ অক্টোবর শিশুটি মৃত্যু হয়। এসময় নবজাতকের মা তাসলিমা আক্তার অসুস্থ হয়ে পড়লে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ঘটনায় ডাক্তার, নার্স ও মালিক পক্ষের গাফিলতির অভিযোগ এনে ডাক্তার, নার্স ও হাসপাতালের মালিক সহ ৭ জনকে আসামী করে মামলা দায়ের করে শিশুটির পরিবার।

রবিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে বিচার দাবি করে বক্তব্য রাখেন মৃত নবজাতকের মামা মশিউর রহমান সবুজ।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top