Thursday , 24 June 2021
সংবাদ শিরোনাম
রাত্রী কালিন টহলরত সেনবাগ থানা পুলিশ হাতে আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য কে আটক, পিকআপ, চোরাই গরু জব্দ

রাত্রী কালিন টহলরত সেনবাগ থানা পুলিশ হাতে আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য কে আটক, পিকআপ, চোরাই গরু জব্দ

June 9, 2021 তে 8:27 pm

জাহাঙ্গীর পাটোয়ারী
রাত্রী কালিন টহলরত সেনবাগ থানা পুলিশ হাতে নোয়াখালীর সেনবাগে আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য কে আটক।

ঘটনাট মঙ্গলবার ও বুধবার রাতে সেনবাগ থানার এস আই সাইফুল ইসলাম পৃথক দুটি স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

তারা হলো লক্ষীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামের হুমায়ুন কবির মেহেদীর পুত্র হোসেন প্রিন্স (২৩), নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের মোখলেসের পুত্র দাউদ নবী শিপন (১৯), লক্ষীপুর পৌরসভার মধ্য বাঞ্চানগর গ্রামের (ইসমাইল বেপারী বাড়ী) আবুল কাশেম মোল্লার পুত্র মোঃ সোহেল (২৮), লক্ষীপুর পৌরসভার মধ্য বাঞ্চানগর গ্রামের একই এলাকার (আটিয়া বাড়ী), আবু তাহেরের পুত্র নাসির আহাম্মদ প্রঃ রাজু (৩৭), পুলিশ এসময় চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ, একটি গরু চোরাই গরু জব্দ করে।

জানাগেছে উপজেলার কাবিলপুল ইউনিয়নের কাবিলপুর গ্রামের হোসেন আলীর বাড়ির নাদেরুজ্জামান প্রকাশ নাদু মিয়ার (৬৮ একটি গরু নিয়ে পালিয়ে যাবার সময় রাত্রী কালিন টহলরত সেনবাগ থানার এস আই সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাত সোয়া ৩টার দিকে আজিজপুর জিরগাজী পুকুর পাড় – ছমির মুন্সির হাট বাজার সড়কের আবদুল খালেক কসাইয়ের বাড়ির সামনে থেকে কালো রংগের একটি গরু ও চোরাই গরু পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ঢাকা মেট্রো ন ১১-১৭৪৪ সহ দুই গরু চোর চক্রের সদস্য দাউদ নবী প্রকাশ শিপন ও লক্ষীপুর জেলার লক্ষীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মেহেদী হোসেন প্রকাশ প্রিন্সকে আটক করে থানায় নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা গরু চুরির কথা স্বীকার করে।

পরবর্তীতে পুলিশ তাদের স্বীকারোক্তি অনুযায়ী গরু চুরি চক্রের অন্য আরো দুই সদস্য লক্ষীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামের মোঃ সোহেল ও নাসির আহম্মেদ প্রকাশ রাজুকে গ্রেফতার করে। এঘটনায় গরুর মালিক কাবিলপুর গ্রামের মাতু ভূঁইয়া বাড়ির মহিন উদ্দিন ভূঁইয়া বাদি হয়ে সেনবাগ থানায় একটি চুরির মামলা দায়ের করে ৯জুন।

মামলা নং ৪ বুধবার বিকেলে গ্রেফতারকৃতদের নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা, গরু চোর চক্রের সদস্যদের জানান, প্রতি বছরের ন্যায় এবারও আসন্ন কোরবানি ঈদকে কেন্দ্র করে গরুচুরি চক্রের সদস্য তৎপর হয়ে উঠেছে।

পুলিশ সোমবার গভীর রাতে গরু চুরি চক্রের চার সদস্যকে গ্রেফতার ও একটি চোরাই গরু উদ্ধার এবং চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দের কথা জানান।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top