Thursday , 24 June 2021
সংবাদ শিরোনাম
সেনবাগে ৩ হাজার পরিবারে ঈদ উপহার দিলেন লায়ন জাহাঙ্গীর আলম মানিক

সেনবাগে ৩ হাজার পরিবারে ঈদ উপহার দিলেন লায়ন জাহাঙ্গীর আলম মানিক

May 12, 2021 তে 9:29 am
জাহাঙ্গীর পাটোয়ারী
নোয়াখালীর সেনবাগের বিভিন্ন ইউনিয়নে ৩ হাজার অসহায়, দুঃস্থ ও বিভিন্ন শ্রেনী পেশার নারী পুরুষের মাঝে ঈদ উপহার সামগ্রী শাড়ি, লুঙ্গি বিতরণ করেছেন বীর বিক্রম শহীদ তরিক উল্লাহ ফাউন্ডেশন।
গত দুদিন ধরে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর নব নির্বাচিত পরিচালক ও ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন জাহাঙ্গীর আলম মানিকের পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন তার ছোট ভাই, ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ও সানজি গ্রুপের পরিচালক ফিরোজ আলম খোকন।
এসময় উপস্থিত ছিলেন, সেনবাগ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুজ্জামান স্বপন, কাবিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সেক্রেটারী আজাদ হোসেন, যৌতুক প্রতিরোধ আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা বেলাল হোসাইন ফতেহ্পুরী, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আমজাদ হোসেন মানিক, সেক্রেটারী আবু তাহের, সমাজসেবক,মাষ্টার জাকের হোসেন, যুবলীগ নেতা ফিরোজ আলম খান প্রমুখ।
উল্লেখ্য, আলহাজ্ব লায়ন জাহাঙ্গীর আলম মানিক সেনবাগে নারী শিক্ষা জাগরণে নিজ নামে মনোরম পরিবেশে মহিলা কলেজ প্রতিষ্ঠা করে কৃতিত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি মেঘনা ব্যাংক ঝুঁকি ব্যবস্হাপনা কমিটির চেয়ারম্যান, নিজের প্রতিষ্ঠিত সানজি গ্রুপের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।
এ ছাড়া তিনি প্রতিটি দূর্যোগ পর্বণে সেনবাগ উপজেলার ৯ ইউনিয়ন ও একটি পৌরসভায় মসজিদ, মাদ্রাসা,মক্তব, মুক্তিযোদ্ধা সহ নানা শ্রেণী পেশার মানুষের কল্যানে দান অনুদান অব্যাহত রেখেছেন। লায়ন জাহাঙ্গীর আলম মানিক একজন দানবীর হিসেবে আগামীর সেনবাগ উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করছেন অভিজ্ঞজনরা।
Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top