Thursday , 24 June 2021
সংবাদ শিরোনাম
সেনবাগে সম্পুন্ন রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিকের দাফন সম্পন্ন

সেনবাগে সম্পুন্ন রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিকের দাফন সম্পন্ন

May 26, 2021 তে 5:16 pm

সেনবাগ  প্রতিনিধি
সেনবাগে সম্পুন্ন রাষ্ট্রীয় মর্যাদায় দাফন হলেন উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলার কাদরা ইউনিয়নের দুই বারের সাবেক চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক (৮০)।

বুধবার বেলা ১১টায় চাঁদপুর আদর্শ উচ্চবিদ্যালয়ের মাঠে সহকারী কমিশনার (ভূমি) ক্ষেমালিকা চাকমার নেতৃত্বে সেনবাগ থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান পর।

মরহুমের জানাযা শেষে চাঁদপুর গ্রামস্থ নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে করা হয়। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ১ছেলে ও ৬ মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।
জায়নাজায় অংশগ্রহণ করেন, সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গোলাম কবির, সেনবাগ উপজলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল ওহাব, উপজেলা বিএনপির আহ্বায়ক ওবায়দুল হক, পৌর বিএনপির আহ্বায়ক আবদুল হান্নান লিটন, পৌর বিএনপির সদস্য সচিব কামাল উদ্দিন বাবুল, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও নবীপুর ইউপি চেয়ারম্যান আমিন উল্যা বিএসসি, জেলা বিএনপির সদস্য নুর নবী বাচ্চু, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, বিএনপি নেতা ভিপি মফিজুল ইসলাম, সেনবাগ উপজেলা জাতীয় পাটির সাবেক সভাপতি এম তালেবুজ্জামান, আওয়ামী লীগ নেতা আবু নাছের ভিপি দুলাল, সহ মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সহ বিপুলসংখ্যক মানুষ জানাযায়

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top