Thursday , 24 June 2021
সংবাদ শিরোনাম
বাল্ব লাগানো হলো না ছাতারপাইয়ার বেলালের

বাল্ব লাগানো হলো না ছাতারপাইয়ার বেলালের

May 29, 2021 তে 12:30 pm

সেনবাগ প্রতিনিধি
বৈদ্যুতিক বাল্ব লাগানো হলোনা বেলালের। বাল্ব লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে জীবন প্রদীপ নিবে গেল নোয়াখালীর সেনবাগে ইটভাটা হত ভাগা এই শ্রমিকের।

নির্মম এ ঘটনাটি শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ঠনারপাড় গ্রামের ভাই ভাই ব্রিক্সে ঘটনাটি ঘটে।

নিহত বেলাল হোসেন (৪৫) উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ছাতারপাইয়া পূর্বপাড়া টুকুন আলী দরবেশের নতুন বাড়ীর চৌধুরী মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে বেলাল একটি ফিউজ বাল্ব হোল্ডার থেকে পরিবর্তন করে আরেকটি বাল্ব ওই হোল্ডারে লাগাতে গেলে বিদ্যুৎপৃষ্ট হয়ে সে গুরুত্বর আহত হয়।

এ সময় অন্যান্য শ্রমিকেরা তার চিৎকার শুনে এগিয়ে আসেন। পরে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় বজরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে সেনবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) গৌরচন্দ্র সাহা ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুত হাল রিপোর্ট শেষে পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

এসময় নিহতের পরিবারের লোকজন, স্থানিয় ইউপি সদস্য আনোয়ার হোসেন, চেয়ারম্যান আবদুর রহমান সহ গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

শনিবার সকাল ৯টার সময় মরহুমের নীজবাড়ীতে যানাজার নামাজ শেষ পরিবারিক কবরস্থালে লাশ দাফন সম্পন্ন করা হয়।

সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) গৌরচন্দ্র সাহা জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top