Tuesday , 18 May 2021
সংবাদ শিরোনাম
সেনবাগের পিলক সহ দু’ সন্ত্রাসীকে বেগমগঞ্জে চেকপোষ্টে এলজি-কার্তুজসহ আটক

সেনবাগের পিলক সহ দু’ সন্ত্রাসীকে বেগমগঞ্জে চেকপোষ্টে এলজি-কার্তুজসহ আটক

April 14, 2021 তে 5:34 pm

সেনবাগ প্রতিনিধি
নোয়াখালীর সেনবাগের সাইদুল ইসলাম পিলক সহ দু’ সন্ত্রাসীকে বেগমগঞ্জ থেকে পুলিশ অস্ত্রসহ আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ।

বুধবার দুপুরে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে পাঠানো হয়। বেগমগঞ্জ থানা বুধবার দুপুর ৩টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

গ্রেপ্তারকৃতরা হলো, সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পূর্ব মোহাম্মদপুর গ্রামের সৈয়দ মেস্তরী বাড়ির শহীদ উল্যার ছেলে সাইদুল ইসলাম পিলক (২০), বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের পূর্ব ঘাটতলা গ্রামের তেলী বাড়ির আবুল খায়েরের ছেলে ইব্রাহিম খলিল ওরফে রুবেল (২৫)।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের মঙ্গলবার দিবাগত রাত ১টা ১৫মিনিটের সময় বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়ন রসুলপুর বোর্ড অফিসের ৫০ গজ পূর্ব পাশে জমিদার হাট সাহেবেরহাট গামী তিন রাস্তার মোড় এলাকা থেকে রাত্রিকালীন বিশেষ চেকপোস্ট পরিচালনা কালে একটি এলজি দেশীয় তৈরি এলজি ও সবুজ রঙের দুই রাউন্ড কার্তুজসহ তাদেরকে আটক করা হয়। পরে তাহাদের স্বীকারোক্তি মোতাবেক সহযোগী সন্ত্রাসী গ্রুপের সক্রিয় সদস্য ফখরুল ইসলাম (২৫), ও ফকিরের আস্তানায় অভিযান চালালে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, সংশ্লিষ্ট আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top