Wednesday , 18 May 2022
সংবাদ শিরোনাম
স্বাধীনতা যুদ্ধে নিহত ৬ শহীদের তালিকায় অন্তর্ভূক্তির দাবিতে সেনবাগে সাংবাদিক সম্মেলন

স্বাধীনতা যুদ্ধে নিহত ৬ শহীদের তালিকায় অন্তর্ভূক্তির দাবিতে সেনবাগে সাংবাদিক সম্মেলন

November 13, 2020 তে 9:09 pm
জাহাঙ্গীর পাটোয়ারী
১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে পাক হানাদার বাহিনীর গুলিতে নিহত নোয়াখালীর সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নে ৬ শহীদের তালিকায় অন্তর্ভুক্তির দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে শহীদের পরিবার।
শুক্রবার বিকালে স্থানীয় ফকির হাট হাজী অছিমুউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
মুক্তিযুদ্ধে নিহত শংকর কুমার মজুমদারের ছেলে তপন কুমার মজুমদারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন  বীজবাগ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আবদুর রব চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আবদুর রব, পাক হানাদার বাহিনীর গুলিতে নিহত আবু তাহেরের পক্ষে তার ভাই আবু জাহের, শংকর কুমার মজুমদারের পক্ষে তার প্রতিবেশী মোঃ মফিজ, করুণা কুমার ভৌমিকের পক্ষে তার ছেলে নিকুঞ্জ কুমার ভৌমিক, ভূষণ নাথের পক্ষে তার বড় ভাই, খুকু মণির পক্ষে তার ছেলে অতুল চন্দ্র দেবনাথ ও জ্যোতিষ কুমার সূত্র ধরের পক্ষে তার বড় ভাই ছায়া কান্ত সূত্রধর উক্ত সাংবাদিক সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন।
মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে পাক হানাদার বাহিনীর গুলিতে নিহত স্বজনদের ,বীর মুক্তিযোদ্ধা ও এলাকাবাসী ৬ শহীদ কে তালিকায় অন্তর্ভুক্ত করা জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর কাছে দাবী জানায়।
সম্মেলন উপস্থিত হয়ে  আজিজিযা বালিকা দাখিল মাদ্রাসার সভাপতি ও বীজবাগ ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী সেলিম উদ্দিন কাজল নিহতদের পরিবারের সকল  সদস্যদের দাবীর সাথে এক মত পোষন করেন ও তাদের পাশে থেকে সর্বাত্মক সহযোগীতার ঘোষনা প্রদান করেন।
Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top