Friday , 23 October 2020
সংবাদ শিরোনাম
ভারত-পাকিস্তানকে এক করতে আমি বিয়ে করিনি: সানিয়া

ভারত-পাকিস্তানকে এক করতে আমি বিয়ে করিনি: সানিয়া

August 12, 2018 তে 9:44 pm

সানিয়া মির্জা

সানিয়া মির্জা-ফাইল ছবি

শোয়েব মালিককে বিয়ের পর থেকেই অনেক সমালোচনা সহ্য করতে হয়েছে সানিয়া মির্জাকে। পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার বিয়ের পর অনেকেই মনে করেছেন তাদের সুম্পর্কের মধ্য দিয়ে প্রতিবেশী দুই দেশের সম্পর্কও ভালো হবে।

কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। সীমান্ত সমস্যার কারণে এ দুই দেশের মধ্যে দ্বন্দ্ব সংঘাত লেগেই আছে। যে কারণে দীর্ঘদিন ধরেই বন্ধ রয়েছে এশিয়ার এ দুই দেশের মধ্যকার দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ।

সাত মাসের অন্তঃসত্ত্বা সানিয়া মির্জা সম্প্রতি একটি ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, আমাকে আর শোয়েব মালিককে নিয়ে অনেকের মনে ভুল ধারণা আছে। অনেকে মনে করেন, দুই দেশকে একত্র করার জন্য আমরা বিয়ে করেছি। কিন্তু এটি একেবারেই ঠিক নয়। আমরা একে অপরের প্রেমে পড়েই বিয়ে করেছি।

 

টেনিস তারকা আরও জানিয়েছেন, আমি যখন পাকিস্তানে থাকতাম বা শ্বশুরবাড়ি যেতাম তখন দেশবাসীর থেকে অনেক ভালোবাসা পেয়েছি। গোটা পাকিস্তান আমাকে ‘ভাবি’ বলে সম্বোধন করে। আমি এই ভালোবাসা পাই কারণ আমার স্বামী পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বলেই।

সানিয়া বলেন, আমরা দুজনেই দেশের জন্য খেলি। সেটা আমরা বিয়ের আগে একে অপরের কাছে পরিষ্কার ছিল এখনও আছে। বিয়ের আগে আমি তাকে বলেছি আমার ক্যারিয়ারে যেন কোনোভাবেই ক্ষতিগ্রস্ত না হয়। সেই প্রতিশ্রুতি ও রেখেছে।

নিউজ যুগান্তর 

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top