Wednesday , 2 December 2020
সংবাদ শিরোনাম
কর্মসূচি পালন করতে না দেওয়ায় ফখরুলের নিন্দা

কর্মসূচি পালন করতে না দেওয়ায় ফখরুলের নিন্দা

July 19, 2018 তে 6:59 am

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জিয়া পরিষদের পূর্বঘোষিত কর্মসূচি পালন করতে না দেওয়ার অভিযোগ এনে এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আজ শনিবার সকালে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার হলে আলোচনা সভা হওয়ার কথা ছিল। অনুষ্ঠান অংশ নিতে না পেরে ইনস্টিটিউশনের সামনেই সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, ফ্যাসিবাদী সরকার কথা বলার ন্যূনতম অধিকারটিও কেড়ে নিয়েছে। এর মাধ্যমে সরকার একটি ভয়ানক পরিবেশ সৃষ্টি করেছে। আজ প্রশাসন আমাদের জিয়া পরিষদের পূর্বঘোষিত কর্মসূচি পালন করতে দিচ্ছে না। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিএনপির মহাসচিব বলেন, আমরা বারবার বলে আসছি, এ সরকার দেশের গণতন্ত্র ধ্বংস করে দিয়েছে। সারা দেশে গণতান্ত্রিক, কথা বলার, সভা-সমাবেশ করার কোনো অধিকার নেই। তারই প্রমাণ আজকে প্রোগ্রাম করতে না দেওয়া।

ফখরুল আরও বলেন, এ সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে দেশের গণতান্ত্রিক পরিবেশকে ধ্বংস করে দিয়েছে। বিরোধী দলের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে। কোথাও ন্যূনতম কথা বলার পরিবেশ নেই।

বিএনপির এই নেতা বলেন, এই স্বৈরাচারী সরকার জনগণের বুকের ওপর পাথরের মতো চেপে বসেছে। বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেপ্তার নির্যাতন করেই ক্ষান্ত হয়নি। সভা সমাবেশের রাজনৈতিক অধিকারও হরণ করেছে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top