Friday , 23 October 2020
সংবাদ শিরোনাম
“এসো সেনবাগের গল্প শুনি” সাংস্কৃতিক উৎসবের বিজয়ী ক্রেষ্ট শিল্পকলায় হস্তান্তর

“এসো সেনবাগের গল্প শুনি” সাংস্কৃতিক উৎসবের বিজয়ী ক্রেষ্ট শিল্পকলায় হস্তান্তর

July 26, 2018 তে 10:55 pm

এম এ আউয়াল: 
নোয়াখালীতে জেলা পর্যায়ে সাংস্কৃতিক উৎসবের বিজয়ী ক্রেষ্ট টি বৃহস্পতিবার সন্ধ্যায় শিল্পকলাএকাডেমীতে হস্তান্তর করছেন উপজেলা নির্বাহী অফিসার ও শিল্পকলা একাডেমীর সভাপতি শতরুপা তালুকদার।

শিল্পকলা একাডেমীর কো-অডিনেটর  এম এ আউয়ালের পরিচালনায় এক অনাঢ়ম্বর অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ( ভূমি) রক্তিম চৌধুরী,উপজেলা মৎস্য কর্মকর্তা আলমগীর আজাদী,স্হানীয় সরকার বিভাগ ও জাইকার প্রতিনিধি আতিকুল ইসলাম, প্রকল্প অফিসের প্রকৌশলী মো: মামুন, শিল্পকলা একাডেমীর সদস্য মুহাম্মদ আবু তাহের, শিল্পকলা একাডেমীর সদস্য মাষ্টার আবুল বাশার,অভিভাবকদের পক্ষে প্রধান শিক্ষিকা আক্তার জাহান, শিল্পকলা একাডেমীর সংগীত শিক্ষক রতন মিশ্র,শিল্পকলা একাডেমীর নৃত্য শিক্ষক সুমন দাস,অংকনের শিক্ষক মো: সুমন আলী প্রমূখ।

বিভিন্ন বক্তার স্মৃতিচারন শেষে শিল্পকলা একাডেমীর ৪ টি বিভাগের প্রায় দেড় শতাধিক কোমলমতি শিক্ষার্থী ক্রেষ্টটি ধরে ও ছবি তুলে আনন্দ প্রকাশ করেন এবং সকলে ফটোসেশনে যোগ দেন। পরে উপজেলা নির্বাহী অফিসার ও শিল্পকলা একাডেমীর সভাপতি শতরুপা তালুকদার নিজহাতে আধামন মিষ্টি বিতরন করেন। তিনি ও অতিথিরা সেনবাগ উপজেলার এ বিজয়ে শিল্পকলা একাডেমীর ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, সংস্কৃতি মন্ত্রনালয় ও জেলা প্রশাসনের ব্যবস্হাপনায় ২১ জুলাই ২ দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসবে জেলার ৯ টি উপজেলার প্রতিযোগীতায় সেনবাগ উপজেলা ৩য় স্হান অর্জন করে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top